BRAKING NEWS

বিবাহ বিচ্ছেদের কাগজে সই চাই, মোবাইল চড়ে বসলেন চিকিত্সক

হায়দরাবাদ, ১৭ নভেম্বর (হি.স.): স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের জেরে মোবাইল টাওয়ারের মাথায় উঠে আত্মহত্যার হুমকি দিলেন অজয় কুমার নামে এক ডাক্তার। ওই ডাক্তারের নাম অজয় কুমার। মোবাইল টাওয়ারের মাথায় উঠে অজয় কুমার টাওয়ার থেকে ঝাঁপ দেওয়ার হুমকি দেন। শেষ পর্যন্ত বিবাহ বিচ্ছেদের কাগজে সই করেন অজয় কুমারের স্ত্রী |
জানা যাচ্ছে, পেশায় চিকিত্সক অজয় কুমারের বিয়ে হয়েছে সাত বছর আগে। তাঁর এক সন্তানও রয়েছে। অজয় কুমারের স্ত্রী তাঁর স্বামীর বিরুদ্ধে পারিবারিক হিংসার অভিযোগ দায়ের করেন। পরে সেই অভিযোগ প্রত্যাহারও করে নেন। পরে অবশ্য সেই অভিযোগ প্রত্যাহারও করে নেন তিনি। আর সেই কারণেই নাকি এবার স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ দাবি করে ওই কীর্তি করেন তেলেঙ্গানার বাসিন্দা। এই অবস্থায় মোবাইল টাওয়ারের মাথায় উঠে আত্মহত্যার হুমকি দেন ওই চিকিতসক।
জানা যাচ্ছে, স্ত্রীর সঙ্গে ঘর করতে চান না ওই চিকিতসক। কিন্তু, বিচ্ছেদের জন্য স্ত্রী যদি রাজি না হন, সেই ভয়েই মোবাইল টাওয়ারের মাথায় উঠে বসলেন অজয় কুমার নামে এক ব্যক্তি। এবং, সেখান থেকেই ঘোষণা করলেন, স্ত্রী যদি বিচ্ছেদে রাজি না হন, তাহলে সেখান থেমে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করবেন। অজয় কুমারের মোবাইল টাওয়ারে চড়ে বসার খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় পুলিশ । এরপর পুলিশকে দেখে একটি চিরকুট উপর থেকে ফেলে দেন ওই ব্যক্তি। কিন্তু, কোনও কিছুতেই কাজ হয়নি। আলোচনার মাধ্যমে বিষয়টি মিটিয়ে নেওয়া হবে বলে আশ্বাস দেয় পুলিশ । তারপরই মোবাইল টাওয়ার থেকে নেমে পড়েন ওই ব্যক্তি এবং পুলিশের সামনেই বিবাহ বিচ্ছেদের কাগজে সই করেন অজয় কুমারের স্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *