BRAKING NEWS

ফোর্বসে সেরা ১০০ জনের তালিকায় প্রিয়াঙ্কা চোপড়া

নয়াদিল্লি, ২ নভেম্বর (হি.স.) : আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বিখ্যাত ম্যাগাজিন ফোর্বস সম্প্রতি বিশ্বের ১০০ জন ক্ষমতাশালী নারীদের নাম প্রকাশিত হয়েছে। সেই তালিকায় জায়গা করে নিয়েছে বলিউড তথা হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।
আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ম্যাগাজিন ফোর্বস সম্প্রতি সেরা ১০০ জন ক্ষমতাশালী নারীর নাম প্রকাশ করেছে। এবার সেই তালিকায় জায়গা করে নিল বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। এই নিয়ে দ্বিতীয়বার ফোর্বসের সেরা ১০০ জনের তালিকায় জায়গায় জায়গা করে নিল প্রিয়াঙ্কা চোপড়া। সূত্রের খবর অনুযায়ী ৯৭ তম স্থানে রয়েছে প্রিয়াঙ্কা চোপড়া নাম। আন্তর্জাতিক কৃতিত্ব এবং সমাজসেবার জন্য তার জনপ্রিয়তা সম্প্রতি বৃদ্ধি পেয়েছে। তাই সেরা ১০০ ঢুকে পড়লেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।
পাশাপাশি এই তালিকার এক নম্বরে রয়েছেন জার্মান চ্যান্সেলর এঞ্জেলীনা মার্কেল। দ্বিতীয় স্থানে দখল করেছেন ব্রিটিশ প্রধান টেরেসা মে। ব্যবসায় সাফল্যের জন্য তালিকায় তিন নম্বরে রয়েছে মিলিন্দা গেটস।
প্রিয়াঙ্কা চোপড়া ছাড়া অন্যান্য ভারতীয় যারা সেরা ১০০ রয়েছেন তারা হলেন চন্দা কোচর, রোশনি নাদার মালহোত্রা, শোভনা ভারটিয়া, কিরণ মজুমদার-সাউ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *