থানেতে দুই সন্তানকে আগুনে পুড়িয়ে মেরে আত্মঘাতী মা

থানে, ১১ সেপ্টেম্বর (হি.স.) : মহারাষ্ট্রের থানের কল্যাণ সিটিতে দুই সন্তানকে আগুনে পুড়িয়ে মেরে নিজেও গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হলেন মা। মৃত যুবতির নাম অনিতা কানোজিয়া (২৯), দুই সন্তান ২ বছরের নন্দিনী ও ৯ মাসের দুর্গেশ। ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন যুবতির স্বামী অজয় কানোজিয়া।
জানা গেছে, যুবতির স্বামী ব্যবসার কাজে খাদাকপাদা যাওয়ার পরই এই ঘটনা ঘটে। লন্ড্রির দোকান রয়েছে অজয় কানোজিয়ার। আর্থিক অভাব অনটনের কারণেই এই ঘটনা বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। থানে থানার পুলিশ আধিকারিক সুখদা নারকার বলেন, “অনিতার স্বামী অজয় কানোজিয়া রবিবার বিকেলে স্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেন। দুই সন্তানের জন্য অজয়কে দুধ আনতে বলেন অনিতা। পৌনে আটটা নাগাদ অজয় বাড়ি পৌঁছে বাইরে থেকে স্ত্রীকে ডাকেন। কিন্তু, কোনও সাড়া পাননি। দেখেন ঘরের দরজা ভিতর থেকে বন্ধ রয়েছে। পরে জানালা দিয়ে অজয় ঘরে ঢোকেন। দেখেন যে দুই সন্তান ও স্ত্রীর জ্বলন্ত মৃতদেহ পড়ে রয়েছে।”
পুলিশ আধিকারিক আরও জানান, সন্তান ও স্ত্রীর মৃতদেহ পড়ে থাকতে দেখে অজয় পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে দেহগুলিকে উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। অজয় জানিয়েছেন, সংসারের আর্থিক অভাব অনটনের কথা তাঁর স্ত্রী সবসময় বলত। আর সেই কারণেই এই ঘটনা ঘটতে পারে। ঘটনায় মৃত যুবতির বিরুদ্ধে ৩০২ ধারায় খুনের মামলা রুজু করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *