কোন মুখে এনডিএ সরকারের নিন্দা করে কং ? প্রশ্ন প্রদেশ বিজেপি-র
On 4 Jun, 2017 At 09:41 PM | Categorized As Nation | With 0 Comments

গুয়াহাটি, ০৪ জুন, (হি.স.) : রাজ্যের বিজেপি জোট এবং কেন্দ্রের এনডিএ সরকারের কাজকর্ম নিয়ে কোনও প্রশ্ন তোলার নৈতিক অধিকার নেই কংগ্রেসের। যে দল গত ১৫ বছর রাজ্যের মানুষের সঙ্গে প্রতারণা ছাড়া আর কিছুই করেনি, তারা কোন মুখে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ-র সমালোচনা করে ? পালটা প্রশ্ন তুলেছে প্রদেশ বিজেপি। শনিবার রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তরুণ গগৈ বিজেপি জোট সরকারের কাজকর্ম নিয়ে নানা প্রশ্ন তোলে গত এক বছরে সর্বানন্দ সরকার সর্বক্ষেত্রে ‘ফেল’ বলে অভিযোগ করেছিলেন।

তরুণবাবুর ওই অভিযোগের জবাব দিতে গিয়ে দলের প্রদেশ মুখপাত্র প্রমোদ স্বামী আরও বলেন, দেশ তথা বিশ্বের জনপ্রিয় নেতা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আন্তরিকতা নিয়ে কোনও প্রশ্ন তোলার অবকাশ নেই কংগ্রেসের। এঁরা প্রথমে নিজেরা দেশের কল্যাণে কী করেছে না করেছে দেশবাসীকে তার জবাব দিন। বলেন, কেন্দ্রে তিন বছর এবং রাজ্যে সর্বানন্দ সরকারের এক বছর কার্যকালের সম্পূর্ণ খতিয়ান ইতিমধ্যে জনসাধারণের সামনে তোলে ধরা হয়েছে। সনোয়াল নেতৃত্বাধীন অসম সরকার যে এই এক বছরে একটি স্বচ্ছ প্রশাসন উপহার দিয়েছে তার প্রমাণও ইতিমধ্যে পাচ্ছেন রাজ্যের মানুষ। বর্ধিত কর সংগ্রহ থেকে শুরু করে বর্তমান সরকারের আমলে এখন পর্যন্ত ৩১ শতাংশ দুর্নীতি কমেছে বলে এক সমীক্ষা প্রতিবেদনেও প্রকাশিত হয়েছে। দুর্নীতিগ্রস্ত আধিকারিক-কর্মচারীদের বিরুদ্ধে কড়া অবস্থান নিয়েছে বিজেপি জোট সরকার। কংগ্রেস আমলে সৃষ্ট দুর্নীতি-সংস্কৃতির অবসান ঘটছে ধীরে ধীরে।

প্রদেশ বিজেপির মুখপাত্র স্বামী আরও বলেন, কেবল এ-ই নয়, অসমের আমজনতার সঙ্গে একসারিতে দণ্ডায়মান সর্বানন্দ সনোয়ালের আমলে সামাজিক পরিবর্তনও ঘটেছে। গুজরাটের উন্নয়নে বাধা দিতে গিয়ে তদানীন্তন কংগ্রেসি প্রধানমন্ত্রী মনমোহন সিং তেলের রয়্যালটি থেকে অসমকে যে বঞ্চিত করেছিলেন, তা রাজ্যের মানুষ কোনওদিন ভুলবেন না। কংগ্রেস আমলে বঞ্চিত অসমকে তাদের প্রাপ্য রয়্যাল্টি ফের দেওয়ার ব্যবস্থা করেছেন বর্তমান জনপ্রিয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গোটা বিশ্ব দরবারে ভারতের নাম কে উজ্জ্বল করেছেন, মনমোহন সিং, না নরেন্দ্র মোদী ? প্রশ্ন প্রদেশ বিজেপি-র।

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION