বিতর্ক embarass, দুঃখ জাগানো এবং সম্পর্কে খেলো: শাহরুখ খান
On 30 Jan, 2013 At 07:16 PM | Categorized As Entertainment | With 2 Comments

পথ বিতর্কে জড়িত একটি কোনো সেলিব্রিটি এর জীবনের অপরিহার্য অংশ, কিন্তু সুপারস্টার শাহরুখ খান বলেন এটি তাকে ব্যক্তিগতভাবে প্রভাবিত আছে, যদিও তিনি এটি পাবলিক প্রদর্শন না দেওয়া.

“তারা সব সম্পর্কে. প্রভাবিত আমি খুব শিক্ষিত, সংবেদনশীল এবং একটি অত্যন্ত ব্যক্তিগত ব্যক্তি. তাই তাদের (বিতর্ক) অত্যন্ত দুঃখ জাগানো, এবং বিরক্ত আমার বাড়ির সান্ত্বনা আমার রাগ. কি হয় আরও বিরক্ত হয় যখন আপনি পাবলিক মধ্যে আউট যান, আপনি একটি নির্দিষ্ট উপায় ব্যবহার করা প্রয়োজন … এটা কোন পরিস্থিতি জয়, “শাহরুখ একটি সাক্ষাত্কারে IANS জানান.

অভিনেতা বলেন যে তাকে খুব মিডিয়া উপলব্ধি করেনি ব্যক্তি ছিলেন না এবং রাজনৈতিক অধিকার কি জিনিস বলতে হয় জানে না.”এই অধিকার সময় এবং সমগ্র জনসংযোগ কার্যকলাপের অধিকার জিনিস বলছে পুরো মতাদর্শ, আমি. এটা কাজ না আমি অধিকাংশ মিডিয়া unsavvy ব্যক্তি. আমি বলতে কি আমি মনে করি এবং আমি কষ্ট পেতে বলেন,” 47 বছর বয়েসী.

“আমি এটা নিয়ে, না শিখেছি কিন্তু আমি একটি ভালো অভিনেতা এবং যখন আমি পাবলিক আসা আউট আমি এটি (বিতর্ক) সঙ্গে কারবার. কিন্তু আমি এটা পছন্দ না হয়, এটা লজ্জাজনক, দুঃখজনক এবং অপমানকর,” তিনি যোগ করা.

Displaying 2 Comments
Have Your Say
  1. Iyan says:

    I read your posnitg and was jealous

  2. Sajib says:

    aita ki dhoroner news? Google translate koray post korlen naki?

Leave a comment


Powered By JAGARAN – The first daily of Tripura ::: Design & Maintained By CIS SOLUTION